mehendi fashion for brides

 

ভারতীয় সংস্কৃতিতে বিয়ের আগের মেহেন্দি অনুষ্ঠানকে খুব শুভ বলে ধরা হয় এবং সমগ্র বিবাহ অনুষ্ঠানের এটি একটি উল্লেখযোগ্য অংশ। যদিও অনেক সময়েই মেহেন্দি অনুষ্ঠানে শুভ মহরত ধার্য করা হয় দিনের বেলাতে, তবে উৎসব চলে সারা দিন ধরেই। 

 

mehendi fashion for brides 

যে সব হবু কনেরা এখনও নিশ্চিত নও যে মেহেন্দির দিন কী পোশাক পরবে, তাদের জন্যই এখানে ডিজাইনার মনোনীত একটি ফ্যাশন গাইড দেওয়া হল। মেহেন্দি অনুষ্ঠানের জন্য লহেঙ্গা সবসময়ই সেরা পছন্দ হলেও তুমি যদি তোমার মেহেন্দি লুকে আরও একটু নাটকীয়তা আনতে চাও তাহলে কিন্তু আরও অনেক ইউনিক অপশন ট্রাই করতে পার। মেহেন্দি অনুষ্ঠানের জন্য সঠিক লহেঙ্গা এবং সেই সঙ্গে অন্যান্য অপশনগুলি খুঁজে পেতে পড়তে থাকো , 

 

মাল্টি টোন লহেঙ্গা

multi tone lehenga for mehendi

 

একই প্যালেটে ভিন্ন কালার টোন ব্যবহার এখনকার জনপ্রিয় ট্রেন্ড। ডিজাইনাররা অনবদ্য ভাবে এই ট্রেন্ড ব্যবহার করে বানিয়েছেন এই  ফ্যাশন লহেঙ্গাটি, যা মেহেন্দি অনুষ্ঠানের জন্য পারফেক্ট। লহেঙ্গা জুড়ে অলওভার জরি ওয়র্ক লহেঙ্গাটিকে দিয়েছে অনস্বীকার্য গর্জিয়াস লুক।

 

বেছে নাও ফ্লোরাল

floral lehenga for mehendi

 

ফ্লোরাল প্যাটার্নের শৌখিনতা যে কোনও হবু কনেকে দিতে পারে আরও গ্ল্যামারস লুক। তুমি যদি তোমার মেহেন্দি লুককে রাখতে চাও নুন্যতম এবং স্বাভাবিক, তাহলে এরকম একটি লাইট ওয়েট ফ্লোরাল লহেঙ্গা হতে পারে গ্রেট অপশন। সঙ্গে লাইট ওয়েট জুয়েলারির সংযোজনই তোমাকে করে তুলতে পারে ডিভা অফ দ্য ডে।

 

লাইট-ওয়েট ট্র্যাডিশনাল লুক

light weight lehenga for mehendi

 

ট্রাডিশনাল লুকের আবেদন চিরনতুন। সুতরাং ট্রাডিশনাল লহেঙ্গা নির্বাচন সবসময়ই ভাল পছন্দ। তবে ওই দিনের জন্য ভারি লহেঙ্গার পরিবর্তে, এরকম একটি লাইট ওয়েট, মডার্ন প্যাটার্নের দিকে নজর দিয়ে বানানো ট্র্যাডিশনাল শেডের লহেঙ্গা হয়ে উঠতে পারে তোমার সঠিক সঙ্গতকার। হালকা অথবা ভারী জুয়েলারি দিয়ে টিম আপ করতে পার অনুষ্ঠানের প্রয়োজন অনুযায়ী।

 

বেনারসিতে সাধপূরণ

benarasi lehenga for mehendi

 

কেয়া শেঠ এক্সক্লুসিভ এমন সব বেনারসি লহেঙ্গা ডিজাইন করেছে, যেগুলি লাইট ওয়েট অ্যান্ড  কমফোর্টেবল। এমনকী হালকা মেকআপ এবং অ্যাকসেসরিজ দিয়ে পরলেও এগুলি তোমাকে দেবে রাজকীয় লুক। এমনই একটি বেনারসি লহেঙ্গা বেছে নাও আর হয়ে ওঠো নজরকাড়া।

 

মেহেন্দির জন্য শাড়ি

saree for mehendi

 

তুমি যদি তোমার মেহেন্দি স্টাইলটি লহেঙ্গাতেই বেঁধে রাখতে না চাও তাহলে শাড়ি ট্রাই করতেই পার। ঘন জারদৌসি ওয়র্ক করা এই বেনারসি শাড়িটিতে এমন এক রাজকীয়তার স্পর্শ আছে যা তোমার মেহেন্দি লুকে আনতে পারে রিগাল ডায়মেনশন। কেয়া শেঠ এক্সক্লুসিভ বিবাহ অভিযানে, জারদৌসি বেনারসির বিপুল সম্ভার থেকে বেছে নাও তোমার পছন্দেরটি।

 

saree for mehendi

 

এমন একটি বেইজ ও রেড কম্বিনেশনের গর্জিয়াস বেনারসির সঙ্গে মানানসই রেড ডিজাইনার ব্লাউজ মেহেন্দির দিন তোমাকে দিতে পারে একদম আলাদা এক এথনিক লুক।

 

মেহেন্দির জন্য শাড়ি লহেঙ্গা

saree lehenga for mehendi

 

শাড়ি লহেঙ্গা হল এমন একটি অনবদ্য ফিউশন ওয়্যার যা তোমার মেহেন্দি লুককে দিতে পারে এক নতুন ডেফিনেশন। শাড়ি লহেঙ্গা দেখতে অসম্ভব জমকালো এবং এই অন্যরকম পোশাকগুলি মেহেন্দির মতো অনুষ্ঠানের জন্য একেবারে পারফেক্ট।

 

saree lehenga for mehendi

 


টোনাল শেড অথবা ডুয়াল শেডের গর্জিয়াস শাড়ি লহেঙ্গা যে কোনও কনের জন্য সেরা পছন্দের হতে পারে।

 

একই সঙ্গে পড়ো প্রফেশনালদের দেওয়া কনের এনগেজমেন্ট অথবা সগাই ফ্যাশন গাইড

মেহেন্দি সহ বিয়ের সব আচার-অনুষ্ঠানের জন্য সেরা ব্রাইডাল কালেকশন দেখতে হলে চলে এসো কেয়া শেঠ এক্সক্লুসিভে এবং এই কালেকশনগুলিতে ডিসকাউন্ট উপভোগ করতে চাইলে আজই ভিজিট করো কেয়া শেঠ এক্সক্লুসিভ, কালীঘাটে আয়োজিত বিবাহ অভিযা | 

 এই ব্লগটি পড়ুন ইংরেজিতে 

 

 

Compare0